ব্র্যাক নার্সারিতে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে।

ব্র্যাক নার্সারিতে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে

ব্র্যাক নার্সারিতে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ পেয়েছে। 

বিজ্ঞপ্তি প্রকাশিত

:

জানা যায়নি।

শূণ্যপদ

:

নির্ধারিত নয়।

আবেদনের মাধ্যম 

:

অনলাইন।

চাকরির অবস্থান 

:

গুলশান, ঢাকা।

আবেদনের শেষ তারিখ

:

২৯ মে ২০২২


ব্র্যাক নার্সারি এন্টারপ্রাইজ এর অধীনে ঢাকার গুলশানে অবস্থিত নার্সারিতে প্রোডাকশন ওয়ার্কার নিয়োগ করা হবে। আগ্রহী প্রার্থীদের নিকট থেকে দরখাস্ত আহ্বান করেছে ব্র্যাক। 


 পদের নাম 

 

 প্রোডাকশন ওয়ার্কার, ব্র্যাক নার্সারি এন্টারপ্রাইজ। 


 শিক্ষাগত যোগ্যতা


 

 পঞ্চম শ্রেণি (পাস)/পিএসসি (পাস)/জেএসসি (পাস)/এসএসসি (পাস)

 অভিজ্ঞতা


 

 সংশ্লিষ্ট পেশায় প্রশিক্ষণপ্রাপ্ত ও অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে। 

 বয়স 


 

 সর্বনিম্ন ২০ বছর।

 বেতন 


 

 আলোচনা সাপেক্ষে। 

 কর্মস্থল 


 

 গুলশান, ঢাকা।  



দায়িত্বসমূহ: 

গাছ, বীজ ও চারা রোপন করা, চারা পাতলা করে টবে বা ফুলপটে প্রতিস্থাপন করা ও কলম করা। প্রধান কার্যালয় দ্বারা অনুমোদিত উৎপাদন পরিকল্পনা অনুযায়ী চারাগুলির বিভিন্ন ভিত্তিতে উৎপাদন সংগঠন করা। গাছ ছাঁটাই, পানি দেয়া  ও গাছের পরিচর্যা, সার বা কীটনাশক প্রয়োগ এবং স্প্রে করা চারার অগ্রগতি লক্ষ্য, মাটির উর্বরতা নিশ্চিত, পর্যাপ্ত পরিমাণে রোদ ও পানি নিশ্চিত করা। এই সম্পর্কিত অন্যান্য কার্যাদি সম্পন্ন করা। 


সুবিধাসমূহ: 

কর্মী নিরাপত্তা সুবিধা, স্বাস্থ্য ও জীবন বীমা, উৎসব ভাতা, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি ও অন্যান্য। 

ব্র্যাকের প্রাক্তন কর্মীদের ক্ষেত্রে জীবনবৃত্তান্তে পিন উল্লেখ করতে হবে। (শুধুমাত্র বাছাইকৃত প্রার্থীদের সঙ্গে যোগাযোগ করা হবে।) 


কর্মী নিয়োগে ব্র্যাক সম-সুযোগ প্রদানে বিশ্বাসী। 


সংস্থা হিসেবে ব্র্যাক বিশ্বাস করে যে, প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট তাদের প্রতিটি কর্মী, সহযোগী সংস্থাসমূহ, কর্মসূচীতে অংশগ্রহণকারী এবং জনগোষ্ঠীর যে কোনো ধরনের ক্ষয়ক্ষতি, নিপীড়ন, অবহেলা, হয়রানী ও শোষণ থেকে সুরক্ষা পাবার অধিকার রয়েছে। ব্র্যাক বয়স, জাতি, ধর্ম, লিঙ্গ, ‍প্রতিবন্ধীতা, গোষ্ঠীগত ও আর্থসামাজিক পরিচয় নির্বিশেষে সকলের জন্য মানবিক মর্যাদা এবং অন্তর্ভূক্তির অধিকারকে সমর্থন করে। সমসুযোগভিত্তিক নিয়োগকারী প্রতিষ্ঠান হিসেবে তারা নারী এবং লিঙ্গ বৈচিত্র্যপূর্ণ ব্যক্তিদের চাকুরীতে আবেদনের উৎসাহ প্রদান করে। তারা প্রতিবন্ধী বা তৃতীয় লিঙ্গের ব্যক্তিদেরকে আবেদনের জন্য স্বাগত জানায়। ব্র্যাক এমন একটি সংস্কৃতি চর্চা করে যেখানে প্রত্যেকেই তার সম্ভাবনা বিকাশের সুযোগ পায়। চাকুরী পাওয়ার ক্ষেত্রে যে কোন ব্যক্তিগত যোগাযোগ প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে। 


ব্র্যাক নার্সারিতে কর্মী নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড

Brac Nursery Job Circular Download


এই নিয়োগে আবেদন করার জন্য আপনার অবশ্যই একটি ব্র্যাক একাউন্ট থাকতে হবে। আপনার যদি ব্র্যাক একাউন্ট না থাকে তবে কিভাবে ব্র্যাক একাউন্ট তৈরি করবেন এ বিষয়ে জানতে এখানে ক্লিক করুন




Post a Comment

নবীনতর পূর্বতন
Right click is disabled for this website.