অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

কোম্পানির নাম : অপসোনিন ফার্মা লিমিটেড
আবেদনের মাধ্যম : ডাকযোগে
আবেদনের শেষ তারিখ : ১৫ জুন ২০২২ই

সম্প্রতি অপসোনিন ফার্মা লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশিত হয়েছে। অপসোনিন ফার্মা লিমিটেড বাংলাদেশে ১৯৫৬ সালে প্রতিষ্ঠিত হয়। বাংলাদেশের একটি ঔষধ সংস্থা এই ফার্মাসিউটিক্যাল লি:। এটি বাংলাদেশের চতুর্থ বৃহত্তর ফার্মা লিমিটেড যা সফলতার সাথে প্রতিষ্ঠানটি পরিচালিত হয়ে আসছে। এই কোম্পানির বেশ কিছু উদ্যোগ রয়েছে- গ্লোবাল ক্যাপসুল লিমিটেড, অপসোস্যালাইন লিমিটেড, জকি গার্মেন্টস লিমিটেড এবং গ্লোবাল হেভি কেমিক্যালস লিমিটেড। আরো নতুন নতুন চাকরির বিজ্ঞপ্তি দেখুন www.jobcybernauts.com এখানে। 

অপসোনিন ফার্মা লিমিটেড বাংলাদেশের ফার্মাসিউটিক্যাল শিল্পের অন্যতম প্রতিষ্ঠান। বর্তমানে Opsonin শীর্ষস্থানীয় ফার্মাসিউটিক্যাল কোম্পানিগুলির মধ্যে দ্রুততম বর্ধনশীল সংস্থাগুলোর মধ্যে একটি হিসেবে তার অবস্থান তৈরি করে নিয়েছে। 

অপসোনিন ফার্মা ‘এসি টেকনিশিয়ান ও ইলেকট্রিশিয়ান‘ পদে লোক নিয়োগ দিবে।

অপসোনিন ফার্মার ঢাকায় অবস্থিত প্রধান কার্যালয়ে নিম্নবর্ণিত পদে লোক নিয়োগ দেয়া হবে-

পদের নাম : টেকনিশিয়ান
শিক্ষাগত যোগ্যতা : ন্যূনতম অষ্টম শ্রেণি
অভিজ্ঞতা : চিলার কম্প্রেসর, FCU রিপিয়ারিংসহ যেকোনো ধরনের এসির কাজে কমপক্ষে ০৫ (পাঁচ) বছরের অভিজ্ঞতা থাকতে হবে। HVAC সিস্টেমে কাজে অভিজ্ঞদের আবেদনে উৎসাহিত করা হচ্ছে। 
বয়স : অনুর্ধ্ব ৩৫ বছর।

পদের নাম : ইলেকট্রিশিয়ান
শিক্ষাগত যোগ্যতা : ন্যূনতম পঞ্চম শ্রেণি
অভিজ্ঞতা : ইলেকট্রিক্যাল ওয়্যারিং, এমডিবি, এসডিবি, সাব-স্টেশন এবং মিডিয়াম ও লো ভোল্টেজ এর কাজে কমপক্ষে ০৩ (তিন) বছরের অভিজ্ঞতা থাকতে হবে। 
বয়স : অনুর্ধ্ব ৩০ বছর। 

আগ্রহী প্রার্থীদেরকে আগামী ১৫ জুন ২০২২ তারিখের মধ্যে জীবনবৃত্তান্ত, শিক্ষাগত যোগ্যতার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র, অভিজ্ঞতার সনদপত্র (যদি থাকে) ও জন্মসনদের ফটোকপি ও দুই কপি পাসপোর্ট সাইজ ছবিসহ মানবসম্পদ বিভাগ বরাবর উল্লেখিত ঠিকানায় আবেদন করার জন্য অনুরোধ করা যাচ্ছে। 

মানবসম্পদ বিভাগ
অপসোনিন ফার্মা লিমিটেড
অপসোনিন বিল্ডিং, ৩০ নিউ ইস্কাটন রোড, ঢাকা-১০০০। 


Opsonin Pharma Limited Job Circular 2022


Post a Comment

নবীনতর পূর্বতন
Right click is disabled for this website.