ব্র্যাকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য।

ব্র্যাকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য।


নিয়োগ বিজ্ঞপ্তি 


ব্র্যাক বিশ্বের সর্ববৃহৎ বেসরকারী উন্নয়ন সংস্থা যা ১৯৭২ সাল থেকে আর্থ-সামাজিক কর্মসূচি বাস্তবায়নের মাধ্যমে টেকসই দারিদ্র্য বিমোচনে কাজ করে যাচ্ছে। ব্র্যাক মাইক্রোফাইন্যান্স প্রান্তিক মানুষের জীবন ও জীবিকার উন্নয়নে সহায়তা প্রদানের লক্ষ্যে প্রায় ৩০,০০০ কর্মীর মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে ২,৬০০ শাখায় ৬৫ লক্ষের বেশি পরিবারকে সঞ্চয় ও ক্ষুদ্রঋণ সেবা প্রদান করছে। 


ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কাজ করতে আগ্রহী ও যোগ্যতা সম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহ্বান করা হয়েছেঃ 


কর্মসূচি সংগঠক, দাবি

কর্মসূচি সংগঠক মাঠ পর্যায়ে জরিপের মাধ্যমে সম্ভাবনাময় দরিদ্র ও সীমিত আয়ের নারী ঋণ গ্রহীতা নির্বাচন করে দলগতভাবে ঋণ বিতরণ, নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় এবং দ্রুত তম সময়ের মধ্যে গ্রাহকসেবা নিশ্চিত করবেন। 



শিক্ষাগত যোগ্যতা

যে কোন স্বীকৃত শিক্ষাপ্রতিষ্ঠান থেকে স্নাতক পাশ এবং শিক্ষা জীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/শ্রেণি অথবা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য তবে অন্যান্য পরীক্ষায় নূন্যতম ২য় বিভাগ/শ্রেণি অথবা সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে। 



কর্মস্থলঃ ব্র্যাক মাঠ কার্যালয়। 


সুবিধাসমূহঃ উৎসব ভাতা, মাতৃত্ব/পিতৃত্বকালীন ছুটি, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবনবীমা, পারফরমেন্স বোনাস, ইনসেনটিভ, যাতায়তভাতা ও অন্যান্য। 



আগ্রহী প্রার্থাীদের আগামী ২৬ মার্চ ২০২২ ইং তারিখের মধ্যে careers.brac.net অথবা www.bdjobs.com এর মাধ্যমে আবেদন করতে হবে। 


উল্লেখ্য যে, চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫,০০০ টাকা জমা দিতে হবে। (যোগ দানের ৬ মাস পর ফেরতযোগ্য) 




সংস্থা হিসেবে ব্র্যাক বিশ্বাস করে যে, প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট তাদের প্রতিটি কর্মী, সহযোগী সংস্থাসমূহ, কর্মসূচীতে অংশগ্রহণকারী এবং জনগোষ্ঠীর যে কোন ধরনের ক্ষয়ক্ষতি, নিপীড়ন, অবহেলা, হয়রানী ও শোষণ থেকে সুরক্ষা পাবার অধিকার রয়েছে। ব্র্যাক বয়স, জাতি, ধর্ম, লিঙ্গ, প্রতিবন্ধীতা, গোষ্ঠীগত ও আর্থসামাজিক পরিচয় নির্বিশেষে সকলের জন্য মানবিক মর্যাদা এবং অন্তর্ভূক্তির অধিকারকে সমর্থন করে। সমসুযোগভিত্তিক নিয়োগকারী প্রতিষ্ঠান হিসেবে তারা নারী এবং লিঙ্গ বৈচিত্রপূর্ণ ব্যক্তিদের চাকুরীতে আবেদনের উৎসাহ প্রদান করে থাকে। ব্র্যাক প্রতিবন্ধী ব্যক্তিদেরকে আবেদনের জন্য স্বাগত জানায়। ব্র্যাক এমন একটি সংস্কৃতির চর্চা করে যেখানে প্রত্যেকেই তার সম্ভাবনা বিকাশের সুযোগ পায়। 


চাকুরী পাওয়ার ক্ষেত্রে যে কোন ব্যক্তিগত যোগাযোগ প্রার্থীর অযোগ্যতা হিসেবে বিবেচিত হবে।




ব্র্যাকে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ। তৃতীয় বিভাগ গ্রহণযোগ্য।


Post a Comment

নবীনতর পূর্বতন
Right click is disabled for this website.