ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Brac Job Circular 2022 | Job Cybernauts

ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

সংস্থার নাম : ব্র্যাক
পদের নাম : ঋণ কর্মকর্তা
আবেদনের মাধ্যম : অনলাইন
আবেদনের শেষ তারিখ : ২০ জুন ২০২২

ব্র্যাক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

ব্র্যাক বিশ্বের সর্ববৃহৎ বেসরকারী উন্নয়ন সংস্থা যা ১৯৭২ সাল থেকে আর্থ-সামাজিক কর্মসূচী বাস্তবায়নের মাধ্যমে টেকসই দারিদ্র্য বিমোচনে কাজ করে যাচ্ছে। ব্র্যাক মাইক্রোফাইন্যান্স প্রান্তিক মানুষের জীবন ও জীবিকার উন্নয়নে সহায়তা প্রদানের লক্ষ্যে প্রায় ৩০,০০০ কর্মীর মাধ্যমে দেশের বিভিন্ন প্রান্তে ২,৬০০ শাখায় ৬৫ লক্ষ্যের বেশি পরিবারকে সঞ্চয় ও ক্ষুদ্রঋণ সেবা প্রদান করছে। 
ব্র্যাক মাইক্রোফাইন্যান্স কর্মসূচিতে কাজ করতে আগ্রহী ও যোগ্যতাসম্পন্ন প্রার্থীদের নিম্নলিখিত পদে আবেদন করার জন্য আহ্বান করা হয়েছে-

ঋণ কর্মকর্তাগণ মাঠ পর্যায়ে ক্ষুদ্র ও মাঝারি ব্যবসা জরিপের মাধ্যমে সঠিক ঋণ গ্রহীতা নির্বাচন ও ঋণ বিতরণ এবং নির্ধারিত সময়ে ঋণের কিস্তি ও সঞ্চয় আদায় করবেন এবং দ্রুত তম সময়ের মধ্যে গ্রাহকসেবা নিশ্চিত করবেন। 

যে কোন স্বীকৃত শিক্ষা-প্রতিষ্ঠান থেকে স্নাতকোত্তর পাশ এবং শিক্ষা জীবনের যে কোন একটি পরীক্ষায় ৩য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ গ্রহণযোগ্য, তবে অন্যান্য পরীক্ষায় ন্যূনতম ২য় বিভাগ/শ্রেণী অথবা সমমানের জিপিএ/সিজিপিএ ২.০০ থাকতে হবে। 

কর্মস্থল: ব্র্যাক মাঠ কার্যালয়। 

সুবিধাসমূহ:ৎসব ভাতা, মাতৃত্ব/পিতৃত্বকালীন ছুটি, আনুতোষিক, প্রদায়ক ভবিষ্যনিধি, স্বাস্থ্য এবং জীবনবীমা, পারফরমেন্স বোনাস, ইনসেনটিভ, যাতায়াত ভাতা ও অন্যান্য। 

আগ্রহী প্রার্থীদের আগামী ২০ জুন ২০২২ তারিখের মধ্যে অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। 
উল্লেখ্য যে, চূড়ান্তভাবে মনোনীত প্রার্থীকে জামানত হিসেবে ৫,০০০ টাকা জমা দিতে হবে। (যোগদানের ৬ মাস পর ফেরতযোগ্য) 

সংস্থা হিসেবে ব্র্যাক বিশ্বাস করে যে, প্রতিষ্ঠানের সঙ্গে সংশ্লিষ্ট তাদের প্রতিটি কর্মী, সহযোগী সংস্থা সমূহ, কর্মসূচীতে অংশগ্রহণকারী এবং জনগোষ্ঠীর যে কোন ধরনের ক্ষয়ক্ষতি, নিপীড়ন, অবহেলা, হয়রানী ও শোষণ থেকে সুরক্ষা পাবার অধিকার রয়েছে। ব্র্যাক বয়স, জাতি, ধর্ম, লিঙ্গ, প্রতিবন্ধীতা, গোষ্ঠীগত ও আর্থ সামাজিক পরিচয় নির্বিশেষে সকলের জন্য মানবিক মর্যাদা এবং অর্ন্তভূক্তির অধিকারকে সমর্থন করে। সমসুযোগভিত্তিক নিয়োগকারী প্রতিষ্ঠান হিসেবে তারা নারী এবং লিঙ্গ বৈচিত্র্যপূর্ণ ব্যক্তিদের চাকুরীতে আবেদনের উৎসাহ প্রদান করে। ব্র্যাক প্রতিবন্ধী ব্যক্তিদেরকে আবেদনের জন্য স্বাগত জানায়। ব্র্যাক এমন একটি সংস্কৃতির চর্চা করে যেখানে প্রত্যেকেই তার সম্ভাবনা বিকাশের সুযোগ পায়। 



brac job circular downloadbrac job apply


এরকম আরো চাকরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ফেসবুক পেইজটি ফলো করুন, ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন, ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং আমাদের ফেসবুক গ্রুপেও জয়েন করতে পারেন। ধন্যবাদ।


https://www.facebook.com/groups/jobcybernauts




Post a Comment

নবীনতর পূর্বতন
Right click is disabled for this website.