ওশান প্যারাডাইস লিমিটেড (হোটেল এন্ড রিসোর্ট) -নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২


প্রতিষ্ঠানের নাম : Ocean Paradise Limited (Hotel & Resort)
পদের নাম : রেস্টুরেন্ট ম্যানেজার
বিজ্ঞপ্তি প্রকাশ : ২০ জুন ২০২২ ইং
আবেদনের মাধ্যম : অনলাইন
আবেদনের শেষ তারিখ : ৩০ জুন ২০২২ ইং

ওশান প্যারাডাইস লিমিটেড (হোটেল এন্ড রিসোর্ট) হলো একটি পাঁচ তারকা হোটেল যেখানে আন্তর্জাতিক মানের সমস্ত সুবিধা রয়েছে এবং হোটেল ভবনের উপর তলায় নিজস্ব হেলিপ্যাডও রয়েছে। অতিথিকে আরও আনন্দদায়ক করতে রিসোর্টে রয়েছে পর্যাপ্ত নিরাপত্তার ব্যবস্থা, আকর্ষনীয় একটি ছাদের বারান্দা এবং পর্যাপ্ত রুম সার্ভিস। হোটেলটিতে আরো রয়েছে একটি সুইমিং পুল এবং সম্পূর্ণ বিনামূল্যে সকালের নাস্তা। গাড়ি নিয়ে আগত অতিথিদের বিনামূ্ল্যে পার্কিংয়ের ব্যবস্থা। 


রেস্তোরার কর্মীদের প্রশিক্ষণ দেয়া এবং তত্বাবধান করা সর্বদা পর্যাপ্ত কর্মী নিশ্চিত করতে কর্মচারীদের সময়সূচী তৈরি করা। কাগজপত্র এবং অন্যান্য প্রশাসনিক দায়িত্বগুলি পরিচালনা করা। স্টক স্তর বজায় রাখা, এবং প্রয়োজনে অর্ডার সরবরাহ নিশ্চিত করা। অতিথিদের বোঝাতে হবে যে, রেস্তোরাটি সমস্ত স্বাস্থ্য, নিরাপত্তা এবং লাইসেন্সিং বিধানগুলো মেনে চলে। অতিথিদের অভিযোগ, প্রশ্নগুলোর সঠিক সমাধান দেয়া। কর্মচারীদের পরামর্শ ও অন্যান্য দায়িত্বগুলো রেস্তোরার পৃষ্ঠপোষক সহ বিভাগীয় প্রধান দ্বারা পরিচালিত হবে।




পদের নাম : রেস্টুরেন্ট ম্যানেজার
পদ সংখ্যা : ০২টি
কর্মসংস্থানের অবস্থা : পুরো সময়
শিক্ষাগত যোগ্যতা : যে কোন বিষয়ে স্নাতক ডিগ্রী থাকতে হবে। হোটেল ম্যানেজমেন্ট এ ডিপ্লোমা প্রার্থীদের অতিরিক্ত যোগ্যতা হিসেবে ধরা হবে। 
অভিজ্ঞতা :কমপক্ষে ০৮ (আট) বছর।
চাকুরির স্থান  :কক্সবাজার
বেতন :আলোচনা সাপেক্ষে





job cybernauts job cybernauts

এরকম আরো চাকরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ফেসবুক পেইজটি ফলো করুন, ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন, ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং আমাদের ফেসবুক গ্রুপেও জয়েন করতে পারেন। ধন্যবাদ।


job cybernauts

Post a Comment

নবীনতর পূর্বতন
Right click is disabled for this website.