বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Bashundhara Group Job Circular 2022

বসুন্ধরা গ্রুপ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২



কোম্পানির নাম : বসুন্ধরা গ্রুপ
আবেদনের মাধ্যম : সরাসরি অফিসে আবেদনপত্র জমা
আবেদনের শেষ তারিখ : ০১ জুলাই ২০২২ ইং

বসুন্ধরা গ্রুপের অধীনস্থ প্রতিষ্ঠান “বসুন্ধরা মাল্টিস্টীল ইন্ডাস্ট্রিজ লিঃ“ (মিরসরাই, চট্টগ্রাম) এর জন্য জরুরী ভিত্তিতে নিম্নলিখিত পদে কিছুসংখ্যক যোগ্যতাসম্পন্ন লোকবল নিয়োগ করা হবেঃ



ক্রমিক নং পদের নাম শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা
০১ ফর্কলিফট অপারেটর ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ বা সমমান। প্রার্থীকে যে কোন প্রতিষ্ঠানে “ফর্কলিফট অপারেটর“ হিসেবে ০৫ থেকে ০৮ বছর কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
০২এক্সেভেটর অপারেটর ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ বা সমমান। প্রার্থীকে যে কোন প্রতিষ্ঠানে “এক্সেভেটর অপারেটর” হিসেবে ০৫ থেকে ১০ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
০৩এক্সেভেটর হেলপার  ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ বা সমমান। প্রার্থীকে যে কোন প্রতিষ্ঠানে “এক্সেভেটর হেলপার” হিসেবে ০২ থেকে ০৩ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
০৪ হাইড্রা ক্রেন অপারেটর ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ বা সমমান। প্রার্থীকে যে কোন প্রতিষ্ঠানে “হাইড্রাক্রেন অপারেটর” হিসেবে ০৮ থেকে ১০ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।
০৫হাইড্রা ক্রেন হেলপার ন্যূনতম অষ্টম শ্রেণি পাশ বা সমমান। প্রার্থীকে যে কোন প্রতিষ্ঠানে “হাইড্রা ক্রেন হেলপার” হিসেবে ০২ থেকে ০৩ বছরের কাজের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে।


বি.আই.ই.জেড.এল কর্পোরেট অফিস, প্লট #২৬২, ২৬৩ রোড #০১, ব্লক #বি, বসুন্ধরা আবাসিক এলাকা, ঢাকা-১২২৯, বাংলাদেশ। 

ইন্টাভিউ/সাক্ষাৎকারের তারিখ পরবর্তীতে জানানো হবে। 

আগ্রহী প্রার্থীদেরকে জীবন বৃত্তান্ত, ছবি, শিক্ষাগত যোগ্যতার সনদ, নাগরিকত্ব সনদ ও জাতীয় পরিচয়পত্রের ফটোকপি আগামী ০১ জুলাই ২০২২ ইং তারিখের মধ্যে (অফিস চলাকালীন সময়) উক্ত ঠিকানায় জমা দেয়ার জন্য অনুরোধ করা যাচ্ছে। 

(উপরোল্লেখিত সকল পদের জন্য অধিক অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিলযোগ্য)

 

Job Cybernauts

এরকম আরো চাকরির বিজ্ঞপ্তি পেতে আমাদের ফেসবুক পেইজটি ফলো করুন, ওয়েবসাইটটি নিয়মিত ভিজিট করুন, ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন এবং আমাদের ফেসবুক গ্রুপেও জয়েন করতে পারেন। ধন্যবাদ।


job cybernauts

Post a Comment

নবীনতর পূর্বতন
Right click is disabled for this website.